শেয়ার করুন বন্ধুর সাথে

গানটা প্লে করে নিজেই তো লেখতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

-----অপরাধী মাইয়া-----


একটা সময় তোরে আমার সবি ভাবিতাম

তোরে মন পিঞ্জরে যতন করে আগলাইয়া রাখতাম।

তোর হাঁসি মুখের ছবি দেইখ্যা দুঃখ পোষাইতাম

তুই কানলে পরে কেমন করে হারাইয়া যাইতাম। ২বার

ওরে মনের খাঁচায় যতন কইরা দিলাম তোরে ঠাঁই

এখন তোর মনেতেই আমার জন্য কোনো জায়গা নাই।

ওরে আদর কইরা পিঞ্জরাতে পুষলাম পাখিরে

তুই যারে যা উইড়া যারে অন্য খাঁচাতে

ও মাইয়ারে মাইয়ারে তুই অপরাধী রে

আমার যত্নে গড়া ভালোবাসা দে ফিরাইয়া দে

আমার অনুভুতির সাথে খেলার অধিকার দিল কে

মাইয়া তুই বড় অপরাধী তোর ক্ষমা নাইরে


তোর স্কুল পলাইয়া একটা নজর দেখিতে যাইতাম

আমি টিফিনের সব টাকা জমায় আবেগ কিনিতাম

হায়রে রাইতের পর রাইত জাগিয়া গান লিখিতাম

আমার সেই গানেরো সুরে তোরে খুজিয়া লইতাম

এখন একলা একা সময়গুলো কাটাই কেমনে

এত ভালোবাসার পরেও আমার কম কি ছিলোরে

রোজ রাইতে আমায় জোনাক পোকা কানে কানে কয়

তুই দেইখা লরে ত্রিভুবনে কেউতো কারো নয়

আমার যত্নে গড়া ভালোবাসা দে ফিরাইয়া দে


তোর নামের পাশে সবুজ আর তো জ্বলেনা

এখন রাত্রি জুইড়া কেউতো আর মায়া লাগায় না

কারো হাঁসি মুখের ছবি দেইখা ঘুম আর ভাঙ্গে না

কেউ আর ফ্ল্যাক্সিলোডের দোকনটাতে ভিড় জমায়না

এখন তারার মত জ্বলে নিভে কষ্টগুলারে

আমি গিটারের সুর সাথে লইয়া ভালোই আছিরে

রোজ রাইতে আমায় জোনাক পোকা কানে কানে কয়

তুই দেইখা লরে ত্রিভুবনে কেউতো কারো নয়

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

অপরাধীঃ একটা সময় তোরে আমার সবই ভাবিতাম, তোরে মন পিঞ্জরে যতন করে আগলাইয়া রাখতাম। তোর হাসি মুখের ছবি দেইখা দুঃখ পুষাইতাম, তুই কানলে পরে কেমন করে হারাইয়া যাইতাম। ওরে মনের খাঁচায় যতন কইরা দিলাম তোরে ঠাঁই, এখন তোর মনেতেই আমার জন্য কোনো জায়গা নাই। ওরে আদর কইরা পিঞ্জরাতে পুষলাম পাখিরে, তুই যারে যা উইড়া যারে অন্য খাঁচাতে। ও মাইয়ারে,মাইয়ারে তুই, অপরাধী রে , আমার যত্নে গড়া ভালোবাসা দে ফিরাইয়া দে। আমার অনুভূতির সাথে খেলার অধিকার দিলো কে? মাইয়া তুই বড় অপরাধী , তোর ক্ষমা নাই রে। তোরে স্কুল পলাইয়া একটা নজর দেখিতে যাইতাম, আমি টিফিনের সব টাকা জমায় আবেগ কিনিতাম। হাই রে ! রাইতের পর রাইত জাইগা গান লিখিতাম, আমার সেই গানেরও সুরে তোরে খুঁজিয়া লইতাম। এখন একলা একা সময়গুলো কাটাই কেমনে? এতো ভালোবাসার পরেও আমার কম কি ছিলো রে? রোজ রাইতে আমায় জোনাক পোকা কানে কানে কয়, তুই দেইখা লরে ত্রিভুবনে কেউ তো কারো নয়। ও মাইয়ারে,মাইয়ারে তুই,অপরাধী রে , আমার যত্নে গড়া ভালোবাসা দে ফিরাইয়া দে। আমার অনুভূতির সাথে খেলার অধিকার দিলো কে? মাইয়া তুই বড় অপরাধী,তোর ক্ষমা নাই রে। তোর নামের পাশে সবুজ বাতি আর তো জ্বলে না, এখন রাত্রি জুইড়া কেউ তো আর মায়া লাগায় না। কারো হাসি মুখের ছবি দেইখা ঘুম আর ভাঙে না, কেউ আর ফ্লেক্সিলোডের দোকানটাতেও ভীড় জমায় না। এখন তাঁরার মতো জ্বলে নেভে কষ্ট গুলা রে, আমি গীটার সুর সাথে লইয়া ভালোই আছি রে। রোজ রাইতে আমায় জোনাক পোকা কানে কানে কয়, তুই দেইখা লরে ত্রিভুবনে কেউ তো কারো নয়। ও মাইয়ারে, মাইয়ারে তুই, অপরাধী রে, আমার যত্নে গড়া ভালোবাসা দে ফিরাইয়া দে। আমার অনুভূতির সাথে খেলার অধিকার দিলো কে? মাইয়া তুই বড় অপরাধী,তোর ক্ষমা নাই রে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

একটা সময় তরে আমার সবই ভাবিতাম তোর মন পিঞ্জিরায় যতন করে আগ্লায়া রাখিতাম।। তোর হাসি মুখের ছবি দেইখা দুঃখ পুষাইতাম তুই কানলে পরে কেমন করে হারায়া যাইতাম ওরে মনের খাচায় যতন কইরা দিলাম তরে ঠাই এখন তোর মনেতে আমার জন্য কোন জায়গা নাই ওরে আদর কইরা পিঙ্গিরাতে পুষলাম পাখিরে তুই যারে যা উইরা যারে অন্য খাচাতে মাইয়া ও মাইয়ারে তুই অপরাধী রে আমার যত্নে গড়া ভালোবাসা দে ফিরায়া দে আমার অনুভূতির সাথে খেলার অধিকার দিলো কে মাইয়া তুই বড় অপরাধী তোর ক্ষমা নাইরে।। তোরে স্কুল পলাই একটা নজর দেখিতে যাইতাম আমি টিফিনের সব টাকা জমায় আবেগ কিনিতাম ওরে রাইতের পর রাইত জাগিইয়া গান লিখিতাম আমার সেই গানেরে সুরে তোরে খুজিয়া লইতাম।। ওহন একলা একা সময় গুলা কাটাই কেমনে এতো ভালোবাসার পরেও আমার কম কি ছিল রে? রোজ রাইতের বেলা জোনাক পোকা কানে কানে কয়, দেইখা লো রে ত্রিভূবনে কেউতো কারো নয় মাইয়া ও মাইয়ারে তুই অপরাধী রে আমার যত্নে গড়া ভালোবাসা দে ফিরায়া দে আমার অনুভূতির সাথে খেলার অধিকার দিলো কে মাইয়া তুই বড় অপরাধী তোর ক্ষমা নাইরে।। তোর নামের পাশে সবুজ বাতি আরতো জ্বলে না এখন রাত্রি জুইরা কেউতো আর মায়া লাগায় না কারো হাসিমুখের ছবি দেইখা ঘুম আর ভাঙে না কেউ আর ফ্লেক্সিলোডের দোকানটাতে ও ভীর জমায় না।। এখন তারার মতো জ্বলে নেভে কস্টগুলারে আমি গিটারের সুর সাথে লইয়া ভালোই আছিরে রোজ রাইতের বেলা জোনাক পোকা কানে কানে কয়, দেইখা লো রে ত্রিভূবনে কেউতো কারো নয় মাইয়া ও মাইয়ারে তুই অপরাধী রে আমার যত্নে গড়া ভালোবাসা দে ফিরায়া দে আমার অনুভূতির সাথে খেলার অধিকার দিলো কে মাইয়া তুই বড় অপরাধী তোর ক্ষমা নাইরে।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Habib96

Call

একটা সময় তোরে আমার সবই ভাবিতাম তোরে মনপিঞ্জরায় যতন করে আগলাইয়া রাখতাম তোর হাসিমুখের ছবি দেইখা দুঃখ পুষাইতাম তুই কানলে পরে কেমন করে হারাইয়া যাইতাম ওরে মনের খাচায় যতন কইরা দিলাম তোরে ঠাই এখন তোর মনেতেই আমার জণ্য কোন জায়গা নেই ওরে আদর কইরা পিঞ্জরাতে পুষলাম পাখিরে তুই যারে যা উইড়া যা রে অন্য খাচাতে ও মাইয়া ও মাইয়া রে তুই অপরাধী রে আমার যত্নে গড়া ভালবাসা দে ফিরায়া দে আমার অনুভূতির সাথে খেলার অধিকার দিলো কে মাইয়া তুই বড় অপরাধী তোর ক্ষমা নাই রে রে রে রে রে।। রে রে রে রা রি রে।। রে রে রে রে রে রা রি রে রে রা রি রে তোরে স্কুল পলাই একটা নজর দেখিতে যাইতাম আমি টিফিনের সব টাকা জমাই আবেগ কিনিতাম ওরে রাইতের পর রাইত জাগিয়া গান লিখিতাম আমার সেই গান এর ই সুরে তোরে খুজিয়া লইতাম অহন একলা একা সময়গুলা কাটাই কেমনে এত ভালবাসার পরেও আমার কম কি ছিল রে রোজ রাইতে বেলা জোনাকা পোকা কানে কানে কয় দেইখা ল রে তৃভূবনে কেউ তো কারো নয় ও মাইয়া ও মাইয়া রে তুই অপরাধী রে আমার যত্নে গড়া ভালবাসা দে ফিরায়া দে আমার অনুভূতির সাথে খেলার অধিকার দিলো কে মাইয়া তুই বড় অপরাধী তোর ক্ষমা নাই রে রে রে রে রে।। রে রে রে রা রি রে।। রে রে রে রে রে রা রি রে রে রা রি রে তোর নামের পাশে সবুজ বাতি আর তো জ্বলে না এহন রাত্রি জুইড়া কেউ তো আর মায়া লাগায় না তোর হাসিমুখের ছবি দেইখা ঘুম আর ভাঙে না কেউ আর ফ্লেক্সিলোডের দোকানটাতেও ভীর জমায় না। এহন তারার মত জ্বলে নেভে কষ্টগুলা রে আমি গীটার এর সুর সাথে লইয়া ভালোই আছি রে রোজ রাইতে বেলা জোনাকা পোকা কানে কানে কয় দেইখা ল রে তৃভূবনে কেউ তো কারো নয় ও মাইয়া ও মাইয়া রে তুই অপরাধী রে আমার যত্নে গড়া ভালবাসা দে ফিরায়া দে আমার অনুভূতির সাথে খেলার অধিকার দিলো কে মাইয়া তুই বড় অপরাধী তোর ক্ষমা নাই রে রে রে রে রে।। রে রে রে রা রি রে।। রে রে রে রে রে রা রি রে রে রা রি রে

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ