আমার বয়স এখন ১৮ মাত্র পড়েছে।আমি ৪-৫ ধরে হস্তমৈথুন করে আসছি। প্রথমত যখন হস্তমৈথুন শুরু করেছিলাম তখন বাথরুমে গিয়ে করতাম সপ্তাহে ৩-৪ দিন(প্রায়) ১বার করে ।তারপর হঠাৎ একদিন বিছানার সাথে ঘষা দিয়ে হস্তমৈথুন করার অভ্যাস হয়ে উঠল। এইভাবে হস্তমৈথুন করলে দেখা যায় সামান্য একটু বীয বের হয় বা মাঝেমাঝে বের ও হয় না।কারন আমি লিংে ভর প্রয়োগ করতাম বের হবার সময়। ঠিক এইভাবে আমি আজ ৩-৪বছর যাবৎ হস্তমৈথুন করে আসছি। আমি দিনে ১-২বার করতাম এভাবে হস্তমৈথুন ।আবার প্রায় সময় ৩-৪ বারও করতাম। এখন ,মাত্র ৫দিন হল আমি বন্ধ করে দিয়েছি এসব করা। এখন আমার প্রশ্ন হল এসব করাতে কি আমার কোন ক্ষতি হয়েছে বা ভবিষ্যতে এর কোন প্রভাব পরবে?  এখনও মাঝে মাঝে এসব করার ইচ্ছা জাগে । অতএব,এখন আমার কি করনীয়? কি কোন ভাল ডাক্তার দেখাব?
শেয়ার করুন বন্ধুর সাথে
Porimolray

Call

আপাতত আপনার ডাক্তারের কাছে যাওয়ার প্রয়োজন নেই তবে যেতে চাইলে যৌন বিশেষজ্ঞের নিকট যেতে পারেন আর বাড়িতে দুধ,ডিম,বীজ জাতীয় খাবার,পেয়াজ,রসুন ও মধু খেতে পারেন। কালজিরা বেশ উপকারি। আর খারাপ অভ্যাসটা ত্যাগ করুন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

গত কয়েক বছর ধরে একটানা হস্তমৈথুন করার ফলে শরীরে বীর্য ঘাটতি হতে পারে । একাজ করা হারাম এজন্যও একাজ ত্যগ করতে হবে । একাজের ফলে নানান ধরনের সমস্যা লখ্য করা যায় আপনার খেত্রে এরুপ হলে অবশ্যই ভাল কোন ডাক্টারের পরামর্শ নিবেন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি যদি মানসিকভাবে সিদ্ধান্ত নেন যে আপনি হস্তমৈথুন পরিহার করবেন ।তাহলে এই জঘন্য কাজ থেকে ফিরে আসা সম্ভব। হস্তমৈথুনের কারণে শারীরিক বিভিন্ন সমস্যা সৃষ্টি করে ।যেমন লিঙ্গ বেঁকে যাওয়া, গোড়া চিকন আগা মোটা, যৌন দুর্বলতা ইত্যাদি আপনি যদি হস্তমৈথুন পরিহার করেন তাহলে আপনার সমস্ত ক্ষতি আপনার শরীর পুষিয়ে নেবে ।হস্তমৈথুন পরিহার করলে কোন চিকিৎসা নেয়ার দরকার নাই ।আর যদি পরিহার করতে না পারেন তাহলে চিকিৎসকের পরামর্শ নিবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ