Sir ,        আমি আবার নতুন করে কাউকে ভালোবাসতে চাইছি কিন্তু কাউকে খুঁজে পাচ্ছি না । যাকে পাচ্ছি সে আমাকে ignore করে দিচ্ছে । খুব কষ্ট হয় ,  আমার চার বছরের আগে কার প্রেমিকা কে ছেড়ে দিতে বাধ্য হয়ে পড়েছিলাম তাকে ছেড়ে না দিলে আমরা আজ পৃথিবীতে বেঁচে থাকতাম না । ঠিক তখন থেকে আমি একা একা ঘুরে বেড়াচ্ছি । কোনো সময় মনে হয় প্রেম করবো না সোজা একটি সুন্দর ও সংসারি মেয়ে কে বিয়ে করবো , কিন্তু মন মানতে চায় না জানেন , মন চায় অন‍্যের জন্য বাচি এমন সময় আসে যখন মনে হয় যে ইশ্ যদি আমারও কেউ খবর নেবার মতো কেউ থাকতো খুব ভালো হতো । আর ঠিক তখনই আমার কষ্টটা আরও বেড়ে যায় । আপনাকে আমি আমার সমস্যার কথা বলতে বলতে চোখ দিয়ে জল গড়িয়ে পড়তে লাগল । দয়া করে আমাকে বলবেন আমি এমতাবস্থায় কি করবো ?  কোনো সময় মনে হয় এই জীবন রাখার চেয়ে মরে যাওয়া অনেক ভালো । তাই আজ নিজেকে Facebook থেকে অনেক আড়াল করে রেখেছি , আমি আমার ছবি , নাম , ঠিকানা সব মুছে ফেলেছি যাতে করে কেউ আমাকে দেখতে না পায় । 
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি কোথাও ঘুরতে যান।এতে আপনার মন ভাল হবে।প্রতিদিন নামাঝ পড়ুন।মহান আল্লাহ তায়ালার যিকির করুন।এতে আপনার মন অনেক হালকা হয়ে যাবে।আর মেয়েটির কথা মনে না করার চেষ্টা করবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

একটা সময় আমার নিজের ও মনে হত কেউ যদি থাকতো

তাহলে আমার খোঁজ নিত আমার কেয়ার করতো। কিন্ত পরে

সে টা ভুল প্রমাণিত হয়। আমার এক ফ্রেন্ড এর এক ছেলের সাথে

রিলেশন ছিল কিন্ত পরে তা সামান্য কারনে ভেঙ্গে যায়।


তখন থেকে বুঝলাম কাউকে ভালোবাসলে আমার ফ্রেন্ড

এর মত অবস্থা হবে আমার।


আপনার কেউ নাই এতে মন খারাপ করার কিছু নাই।

বরং অনেক বড় গুনার হাত থেকে রক্ষা পেয়েছেন।

বিয়ের আগে প্রেম করা হারাম।


শুনুন মন খারাপ করবেন না

নিজেকে নিজের মত করে

 তৈরী করুন।


তাহলে না পাওয়া অনেক কিছু পাবেন।


বর্তমানে প্রেম বলতে কিছু নাই

সব অন্য রকম ধান্দা তাই নিজেকে

এই সবের থেকে দূরে রাখুক এতে

আপনার নিজের ভালো হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

পৃথিবীতে কেউ একজনকে কেন্দ্র করে বাঁচতে পারে না।মানুষ সৃষ্টির সেরা জীব।তারপরও তাদের বেড়ে ওঠার জন্য পরিবারের প্রয়োজন হয়।এথেকেই বোঝা যায় পরিবারের গুরুত্ব।আপনার উচিত এখন পরিবারে সময় দেয়া।তাদের সাথে কাটানো প্রতি মুহূর্ত আপনাকে আনন্দ দেবে,দুঃখ ভোলাতে সাহায্যে করবে।তাই একটা মেয়েকে কেন্দ্র করে জীবনকে থামিয়ে দেয়া উচিত হবে না।জীবনের প্রকৃত মানে খুঁজুন,তাহলে বেঁচে থাকার সম্বলও খুঁজে পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ