একজন প্রচন্ড ভাবে পর্ণ ভিডিও দেখে অভ্যস্ত । এটাযে খুবই  নিকৃষ্ট কাজ সে এটা জানে । এবং এর জন্য যে কঠিন শাস্তি পেতে হবে তাও সে ভালভাবেই জানে । কিন্তু এতকিছু জানার পরেও সে কোন ভাবেই এর থেকে বের হয়ে আসতে পারতেছেনা । ওনেক ওয়াদা/কসম আর ওনেক তওবা করেছে যে আর কোনওদিন এসব দেখবেনা কিন্তু তারপরও এর থেকে বের হতে পারতেছেনা । একবার সে কসম কাটল যে আর যদি সে জীবনে পর্ণ ভিডিও দেখে তাহলে সে যেন চির জাহান্নামি হয় আর বড় কিছু কছম কাটল । তিন/চার মাস সে এর থেকে বিরত থাকল কিন্তু হঠাত্ সে আবার ওই পর্ণ ভিডিও দেখে ফেলল । এখন সে চরম পর্যায়ে হতাশ নিজের প্রতি । আত্মহত্যা প্রবনতা ব্যপক হারে বারতেছে । এখন সে কী করবে? তওবার মানে ত পাপ কাজ থেকে ফিরে আসা । সে মনে প্রানে অনুতাপ করছে কিন্তু ফিরে ত আর আসতে পারতেছেনা । বিয়ে করার পরিস্থিতি ও নেই । বিয়ে করতে আরও তিন চার বছর লাগবে । তার কী এখন সুইসাইড করা উচিত? ???
শেয়ার করুন বন্ধুর সাথে

না, কারন:- আত্নহত্যা মহা পাপ, যে পাপের কোন ক্ষমা নেই । আর কছম খাওয়াও ঠিক নয় বরংচ বার বার তওবা করুন এবং উক্ত কাজ থেকে বিরত থাকুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

একটা কথা বলি ? সবসময় সবকিছু  ধর্ম দিয়ে বিচার করা উচিত না। পর্ণ দেখা খারাপ কিছু না। সকল মানুষের হরমোন রয়েছে এবং সেক্স সম্পর্কে সবাই কম বেশি জানে। এইটা কোন ব্যাপারনা। এখন যুগ মডার্ন। দুনিয়া পাল্টে গিয়েছে। আপনি ওই ধরনের বিশ্বাস এইক্ষেত্রে ব্যাবহার করবেন কি করবেন না টা আপনার ইচ্ছা, কিন্তু এখন কার সময় কালে এইটা অত্যন্ত স্বাভাবিক ব্যাপার। আমি একটা মেয়ে হয়ে ক্লাস ২ থেকে পর্ণ দেখি। আর আপনি এই সামান্য ব্যাপার নিয়ে সুইসাইড করতে চান ? জীবন একটাই। যতভাবে সম্ভব জীবনটাকে উপভোগ করুন। সেক্সুয়ালিটি সবার থাকে। কারো বেশি কারো কম।    


আমি আশা করবো আপনি এই বিষয় নিয়ে কখনো আর সুইসাড বা উল্টা-পাল্টা চিন্তা করবেন না। প্রয়োজনে আমার সাথে কথা বলুন। আপনার ফ্রেন্ডের সাথে যেইভাবে মুক্তভাবে খোলামেলা কথা বলেন, আমার সাথেও একইভাবে ওপেন মাইন্ডেড কথোপকথন করতে পারেন। ^_^  
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

না মোটেও আত্নহত্যা করা যাবেনা কারন কসম ভঙ্গ করলে যে গুনাহ হবে আত্মহত্যা করলে তার চেয়ে আরো বেশি গুনাহ হবে। মানুষ মাএই ভূল  আর মানুষ যে ওয়াদা করে তা ভঙ্গ করবে এটা আল্লাহ কোরআানে বলেছেন। আর এ কথাটা মনে রাখবেন মহান আল্লাহ তায়ালা বলেছেন যে তোমরা আল্লাহর রহমত থেকে নিরাশ হয়োও না।তাই চিন্তার কোনো কারন নেই কারন আল্লহ তায়ালা হলেন দয়ালু ও ক্ষমাশীল। আপনি ওনাকে তওবা করতে বলেন এবং পাচ ওয়াক্ত নামাজ সঠিকভাবে আদায় করতে বলেন। আর খবরদার মোটোও আত্নহত্যার কথা চিন্তা করা যাবেনা। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আল্লাহর কাছে অনুতপ্ত হয়ে খাঁটি মনে তওবা করলে আল্লাহ পাপ ক্ষমা করে দিবেন।কখনও যেন কেউ আত্মহত্যা করবেন না , কারণ এর শাস্তি নিশ্চিত জাহান্নাম।তাকে নিয়মিত নামাজ পরতে বলুন।কারণ কুরআনে আছে"নিশ্চয়ই নামাজ মানুষকে ফাহেসা কাজ থেকে বিরত রাখে।"অতএব এর থেকে বের হয়ে আসার একমাত্র পথ নামাজ ।নামাজ পরলে মনে খোদার ভয় জন্মায়।এবং তাকে বেশি বেশি জিকির ও এস্তেগফার করতে বলবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

সুইসাইড কোন কিছুর সমাধান হতে পারে না।

আপনি জানেন আল্লাহ্‌ ক্ষমাশীল ও দয়ালু।

আল্লাহ্‌ বলেছেন আমার বান্দা যদি সমুদ্রের

সমান গুনাহ করেও তাওবা করে ফিরে আসে

তাহলে আমি তা ক্ষমা করে দিব।

পর্ণ না দেখার জন্য যা করতে হবেঃ

প্রথমে নিজের Android ফোন ব্যাবহার বাদ

দিতে হবে।

৫ ওয়াক্ত নামায আদায় করতে হবে নিয়মিত।

যে সকল বন্ধুরা পর্ণ দেখে তাদের থেকে যত টা

সম্ভব দূরে থাকতে হবে।

অবসর সময় রুমে একা থাকা যাবে না।

মসজিদে যেয়ে বসে থাকবেন বা কোরান

শিখবেন।

গার্ল ফ্রেন্ড থাকলে তার থেকে নিজেকে

সরিয়ে আনতে হবে।

বাসাতে বাবা মা কে নানা কাজে সাহায্য

করতে হবে।

সারা দিন নিজেকে কোন না কোন কাজে

ব্যাস্ত রাখতে হবে।

ফেসবুকে যত মেয়ে ফ্রেন্ডস আসে তাদের

আনফ্রেন্ড করতে হবে এবং তাদের সাথে কথা

বলা বন্ধ করে দিতে হবে।

ফেসবুকে অনেক গ্রুপ আছে যেখানে ছেলে মেয়ে

অবাধে নানা রকম বিষয় নিয়ে আলোচলা করে

সেই সকল গ্রুপ গুলা থেক্ব লিভ নিতে হবে।

সর্বোপরি এই গুলা মেনে চললে ইন শা আল্লাহ্‌

আপনি পর্ণ আসক্তি থেকে মুক্তি পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ