আমি ২০১৫ সালে নতুন ইস্কুল ভর্তি হই। কিছু দিনের ভিতরে আমার একটি মেয়ের সাথে প্রেম হয় । তার কিছুদিন পরেই আমাকে একটি মেয়ে প্রেমের অফার করে । আমি না করে দেই । কারন তখন আমার একটি মেয়ের সাথে প্রেমছিল । আমাদের এই প্রেমের রিলেশন ৭ মাস থাকে । এখন আমি ঐ মেয়েটির সঙ্গে কোন কথা বলিনা । কিন্তু আগের সেই মেয়েটি আবার আমার সাথে কথাবলে । এবং আমাকে বিভিন্ন নামে ডাকে । এর থেকে আমি কি বুজব । সে কি আমাকে এখন ভালবাসে ?
শেয়ার করুন বন্ধুর সাথে

হ্যা আমার মনে হয় মেয়েটি আপনাকে ভালো বাসে। তা না হলে আপনাকে বিভিন্ন নামে কেন ডাকবে। সত্যিটা এটাই হয়তো আপনাকে সে এতো ভালোবাসে যার কারনে এখনও ভুলতে পারছেনা । আরেকটি ভাবে জানতে পারবেন যে সে যদি সবসময় আপনার কাছে থাকার চেষ্টা করে তাহলে বুজবেন আপনাকে ভালোবাসে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

এখানে একটা বিষয় খেয়াল করুন।আপনি মেয়েটিকে না বলার পর আর আপনাকে কোন ডিস্টার্ব হয়তো করেনি। দীর্ঘ ৭ মাস পরও আপনার ভাল কামনা করে মেয়েটি। তাতে মনে হয় মেয়েটি আপনাকে সত্যিই ভালবাসে।নিজের ভালবাসার মানুষটি যাতে সুখে থাকে সেজন্য মেয়েটি নীরবে সব সহ্য করে গেছে। আজ যখন আপনি আগের রিলেশন ব্রেকআপ করেছেন তখনও মেয়েটি আপনার পাশে থাকার চেষ্টা যাতে করে আপনি মনে কোন কষ্ট না পান।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ