আমি ৯ বছর ধরে একজন কে ভালবাসি.. মেয়েটি জানে আমি তারে অনেক ভালবাসি.. মেয়ের পরিবারের প্রায় সবাই আমাই পছন্দ করে.. আমি ভাল জব ও করি.. শুরুতে মেয়েটা আমাই ভুল বুঝেছিল.. পরে ভুল বুঝতে পারে.. মেয়েটি ফে|নে কথা বলতে চাই না.. সুধু বলে পরে কথা বলবে.. আমি যদি কে|ন আবেগ প্রবন মেসেজ দিয় তাহলে আমাই ফে|ন দেয়.. ভালবাসার কথা বললে বলে বিয়ের অনেক দেরি. বিয়ের আগে কি করতে হবে তখন তা দেখব..ও এমনিতে বলে মানুয  হিসাবে নাকি আমাই অনেক ভালবাসে. যদি আমি বলি সুসাইট করব.. কন্ঠ ভারি হয়ে যাই ওর.. কি করব বলেন?? 


শেয়ার করুন বন্ধুর সাথে

মনে হয় ও আপনাকে ভালবাসে। কিছু কিছু ভালবাসা প্রকাশ হয় না।কিন্তু এই অপ্রকাশিত ভালবাসা খুবই গভির হয়।আপনি এমন কিছু একটা করুন যাহাতে সে আপনার প্রতি বেশ আকৃষ্ট হয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

অনেক দীর্ঘদিনের ভালবাসার কথা বললেন।এখন কি আগের চেয়ে দুরত্ব অনেক বেড়ে গিয়েছে?ভুলবোঝাবুঝির অবসান হয়ে থাকলে দুরে থাকার বিষয়টি রহস্যময়।হয়তো মুখে ভুলবোঝাবুঝির অবসান হলেও এর প্রভাব সে মন থেকে মুছে ফেলতে পারেনি।সে বা তার পরিবার সম্ভবত আপনার প্রতি আগের মত ভালবাসা রাখেনা। আগের মতো সুধারণা পোষন করলে যেহেতু ভালো চাকুরী করেন সেক্ষেত্রে বিয়ের জন্য গড়িমসির অবকাশ থাকতো না।বিয়েতে দেরি করার যুক্তিসঙ্গত কারণ থাকলে নিশ্চয়ই উল্লেখ করতো।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

যেহেতু দীর্ঘ ৯ বছরে একটিবার আপনাকে উনি ভালোবাসার কথা বলেননি,তাই মনে হয় না উনি আপনাকে ভালোবাসেন ।হয়তো পছন্দ করেন,কারণ আপনাকে এই নয় বছরে কোনো উল্টাপাল্টা কথা বলেননি এবং সুইসাইডের কথা শুনলে কন্ঠ ভারী হয়ে যায় ।এই ভালো লাগাকে ভালোবাসায় রূপান্তর করা আপনার দায়িত্ব ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ