ইন্টারনেটে বিভিন্ন বাস্তব ঘটনা দেখেছি যেখানে সমকামিতারা (পুরুষ সমকামী) বলে তাদের নারীর প্রতি কোন আকর্ষণ নেই কিন্তু পুরুষের প্রতি তারা আকর্ষিত আবার নারী সমকামীরা বলে তাদের পুরুষের প্রতি কোনো আকর্ষণ নেই তারা নারীতে আকর্ষিত এবং এটা নাকি তাদের জন্মগত আকর্ষণ এবং তাদের মতে এটা নাকি স্বাভাবিক কিন্তু ইসলাম সমকামীদের হত্যার কথা বলেছে তাহলে তার যে দাবী করে এই আকর্ষণ তাদের জন্মগত এ সম্পর্কে ইসলাম কী বলে?

আর শুনেছি একরকম হাদিস আছে যাতে বলা হয়েছে -যে সকল পুরুষ বলে তাদের নারীর প্রতি কোনো আকর্ষণ নেই তারা মুনাফিক'।তাহলে নারীদের ক্ষেত্রেও কী একই। আর যদি কারণ সত্যিকারের আকর্ষণ না থাকে এবং সত্যি বলে তাহলেও কী সে মুনাফিক?

**আমার বিস্তরিতভাবে লেখা প্রশ্নটি ভালোভাবে পরবেন এবং সম্পূর্ণ প্রশ্নটার উত্তর দেবেন যাতে আর মন্তব্য করতে না হয় যে এটা লিখেছিলাম কিন্তু এর উত্তর দেননি**


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ইহা ইসলামের দৃষ্টিতে হারাম ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

সমকামিতা ইসলামে সম্পূর্ণ হারাম!!! আর জন্যই মহান আল্লাহ লূত (আঃ) এর জাতিকে ধ্বংস করে দিয়েছে। --- এ সম্পর্কে কুরআনের আয়াত আর হাদিসগুলো উল্লেখ করছি। ( উল্লেখিত হাদীস ছাড়াও আরো হাদীস আছে) ------ • "এবং আমি লূতকে প্রেরণ করেছি। যখন সে স্বীয় সম্প্রদায়কে বললঃ তোমরা কি এমন অশ্লীল কাজ করছ, যা তোমাদের পূর্বে সারা বিশ্বের কেউ করেনি ? তোমরা তো কামবশতঃ পুরুষদের কাছে গমন কর নারীদেরকে ছেড়ে। বরং তোমরা সীমা অতিক্রম করেছ।" (আরাফ ৭:৮১-৮২) • "সারা জাহানের মানুষের মধ্যে তোমরাই কি পুরূষদের সাথে কুকর্ম কর? এবং তোমাদের পালনকর্তা তোমাদের জন্য সঙ্গিনী হিসেবে যাদের সৃষ্টি করেছেন, তাদেরকে বর্জন কর? বরং তোমরা সীমালঙ্ঘনকারী সম্প্রদায়।" (শুয়ারা ২৬:১৬৫-১৬৬) • "স্মরণ কর লূতের কথা, তিনি তাঁর কওমকে বলেছিলেন, তোমরা কেন অশ্লীল কাজ করছ? অথচ এর পরিণতির কথা তোমরা অবগত আছ! তোমরা কি কামতৃপ্তির জন্য নারীদেরকে ছেড়ে পুরুষে উপগত হবে? তোমরা তো এক বর্বর সম্প্রদায়। উত্তরে তাঁর কওম শুধু এ কথাটিই বললো, লূত পরিবারকে তোমাদের জনপদ থেকে বের করে দাও। এরা তো এমন লোক যারা শুধু পাকপবিত্র সাজতে চায়। অতঃপর তাঁকে ও তাঁর পরিবারবর্গকে উদ্ধার করলাম তাঁর স্ত্রী ছাড়া। কেননা, তার জন্যে ধ্বংসপ্রাপ্তদের ভাগ্যই নির্ধারিত করেছিলাম।" (কুরআন 27:54-57) • "আমার প্রেরিত ফেরেশতাগণ সুসংবাদ নিয়ে ইব্রাহীমের কাছে আগমন করল, তখন তারা বলল, আমরা লুতের জনপদের অধিবাসীদেরকে ধ্বংস করব। নিশ্চয় এর অধিবাসীরা অপরাধী।" (২৯:৩১)

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call
সমকামিতার ইংরেজী প্রতি শব্দ হোমোসেক্সুয়ালিটি, যা ১৮৬৯সালে প্রথম ব্যবহার করেন Karl Maria Cutberry তার লেখা ছোট একটি আইনি পুস্তিকায়। Homosexual শব্দটি গ্রীক হোমো এবং ল্যাটিন সেক্সাস শব্দের সমন্বয়ে গঠিত। 
সমকামীদের কয়েকভাগে ভাগে বিভক্ত করা যায়। 
১। Gay বা পুরুষ সমকামী 
২। Lesbian বা নারী সমকামী 
৩। Shemale বা হিজড়া 
৪। Bisexual বা দ্বৈত যৌন জীবন
ইসলাম ধর্মে সমকামীতা সম্পূর্ণ হারাম।এবং এই ব্যাপারে কোরআনের অনেক আয়াতে বর্ণনা দেয়া আছে।যদিও কোরআনে এই কাজের শাস্তির ব্যাপারে সাজা কি হবে তার স্পষ্ট কিছু বলা নাই তবে অনেক হাদীসে শাস্তির বিভিন্ন বর্ণনা আছে।কোরানে বর্ণিত ::::
"আর আমি লূতকে রাসূল হিসাবে প্রেরণ করেছিলাম। যখন সে স্বীয় সম্প্রদায়কে বললঃ তোমরা এমন অশ্লীল কাজ করছ, যা তোমাদের পূর্বে সারা বিশ্বের কেউ করেনি ? তোমরা তো কামবশতঃ পুরুষদের কাছে গমন কর নারীদেরকে ছেড়ে। তোমরা নিশ্চিতই সীমালঙ্ঘনকারী।" (সূরা আরাফ ৭ : ৮০-৮১)পরবর্তী আয়াতে তাদের উপর শাস্তির ব্যাপারে বর্ণিত হয়
"এরপর ওদের উপর(সমকামীদের) মুষলধারে (কঙ্কর)বর্ষন করেছিলাম।অতএব অপরাধীদের পরিণতি কী হয়েছিল বুঝতেই পারছ"(সুরা আরাফ ৭ : ৮৪)
* "সারা জাহানের মানুষের মধ্যে তোমরাই কি পুরূষদের সাথে কুকর্ম কর?
এবং তোমাদের পালনকর্তা তোমাদের জন্য সঙ্গিনী হিসেবে যাদের সৃষ্টি করেছেন, তাদেরকে বর্জন কর? বরং তোমরা সীমালঙ্ঘনকারী সম্প্রদায়।" (সূরা শু`আরা ২৬ : ১৬৫-১৬৬)
* "স্মরণ কর লূতের কথা, তিনি তাঁর কওমকে বলেছিলেন, তোমরা স্বজ্ঞানেই অশ্লীল কাজ করছ? তোমরা কি কামতৃপ্তির জন্য নারীদেরকে ছেড়ে পুরুষে উপগত হবে? তোমরা তো এক বর্বর সম্প্রদায়। উত্তরে তাঁর কওম শুধু এ কথাটিই বললো, লূত পরিবারকে তোমাদের জনপদ থেকে বের করে দাও। এরা তো এমন লোক যারা শুধু পাকপবিত্র সাজতে চায়। অতঃপর তাঁকে ও তাঁর পরিবারবর্গকে উদ্ধার করলাম তাঁর স্ত্রী ছাড়া। কেননা, তার জন্যে ধ্বংসপ্রাপ্তদের ভাগ্যই নির্ধারিত করেছিলাম।আমি ওদের উপর (শাস্তি স্বরূপ কঙ্কর )বর্ষন করেছিলাম" ( সূরা নামল ২৭ : ৫৪-৫৮)
"আমার প্রেরিত ফেরেশতাগণ সুসংবাদ নিয়ে ইব্রাহীমের কাছে আগমন করল, তখন তারা বলল, আমরা লুতের জনপদের অধিবাসীদেরকে ধ্বংস করব। নিশ্চয় এর অধিবাসীরা অপরাধী।" (সূরা আনকাবুত ২৯: ৩১)
"যখন আমার ফায়সালা কার্যকর করার সময় এলো,তখন ঐ জনপদকে উল্ঠে দিলাম এবং অবিরাম বর্ষিত হলো প্রস্তর কঙ্কর ,যা সবই চিহৃিত ছিলো আগে থেকেই।
হাদিসে সমকামীতার কি বর্ণনা আছে তাঁর আংশিক দিতেছি।
# "ইবনে আব্বাস বলেন (রাঃ), রাসুল (স) বলেছেন, তোমরা যদি কাউকে পাও যে লুতের সম্প্রদায় যা করত তা করছে, তবে হত্যা কর যে করছে তাঁকে আর যাকে করা হচ্ছে তাকেও।" (আবু দাউদ ৩৮:৪৪৪৭)
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

সমকামিতা একটি চরম ঘৃণ্য পাপাচার। হাদীসে এ ধরনের ঘৃণ্য পাপাচারীদের ব্যাপারে সরাসরি হত্যার নির্দেশনা দেয়া হয়েছে। এ জাতীয় ঘৃণ্য ব্যধিতে আক্রান্ত সম্প্রদায়কে প্রস্তর বৃষ্টি দ্বারা ধ্বংস করে দেয়া হয়েছে। প্রশ্নে সমকামীদের বিপরীত লিঙ্গের প্রতি অনাগ্রহ ও বিকর্ষণের যে কথাটি ‌উল্লেখ করা হয়েছে সেটা সামগ্রিকভাবে সত্য নয়। আল্লাহ মানুষকে বিপরীত লিঙ্গের প্রতি আকর্ষণ দিয়েই মানুষকে সৃষ্টি করেছেন। সুতরাং বিপরীত লিঙ্গের প্রতি আকর্ষণ সৃষ্টি হওয়াটাই হলো জন্মগত। তবে কারো ক্ষেত্রে ব্যতিক্রম হতে পারে। আল্লাহ অনেককে ব্যতিক্রম বৈশিষ্ট বা স্বভাব দিয়েও সৃষ্টি করেছেন। কিন্তু সে কারণে বিধানে কোনো পরিবর্তন আসবে না। কারো মাঝে আল্লাহ বেশি লোভ দিয়েছেন। এ কারণে তার জন্য চুরি করা বৈধ হয়ে যাবে না। সমকামীদের কারো কারো যদি সত্যিকারার্থেই বিপরীত লিঙ্গের প্রতি আকর্ষণ না থাকে সে কারণে এ ঘৃণ্য পাপাচার তাদের জন্য বৈধ হয়ে যাবে না। আপনি যে হাদীসটির কথা বলেছেন এমন হাদীস আছে বলে আমাদের জানা নেই। যদি হাদীসটির অস্তিত্ব থেকে থাকে তাহলে সেটা নারী পুরুষ উভয়ের ক্ষেত্রেই প্রযোজ্য হবে। তবে এ হাদীস ঐ নারীর ক্ষেত্রে প্রযোজ্য হবে না যার সত্যিকারার্থেই পুরুষের প্রতি আকর্ষণ নেই। কারণ মুনাফিক বলা হয় যার ভিতর বাহির দু রকম। কিন্তু এ কারণে তার জন্য মেয়েদের সাথে পাপাচারে লিপ্ত হওয়া বৈধ হয়ে যাবে না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ