অনেক আশা নিয়ে এখানে পোস্ট করছি একটা সমাধানের জন্যে।তাই সবাই একটু নিজ অভিজ্ঞতায় বলবেন।

"আমি একটা মেয়ের সাথে ৪ বছর থেকে প্রেম করছি।কিন্তু আমার একটাই প্রবলেম আমি তাঁকে নিয়ে সব সময় ভয়ে থাকি।আমার gf কে আমি কোনো ছেলের সাথে কথা বলতে দেখলেই মনের মধ্যে কেমন করে আর খুব কষ্ট ও হয়।আমার জন্যে ওই (gf) কারো সাথে তেমন কথা বলে না। আমার gf অনেক ভাল কিন্তু এই জিনিস টা ইদানিং আমারি খারাপ লাগছে।

আর একটা জিনিস হলো আমি আমার gf কে হারানোর অনেক ভয় করি।মানে একটু অল্প কিছুতেই অনেক বেশি চিন্তা যার ফলে আমার পড়ালেখার ও ক্ষতি হয়।

আমার জি এফ আমায় বলে তোমার মন এমন কেন? ছেলেরা তো এত নরম হয় না?

তাই প্লিজ নিজ অভিজ্ঞতা থেকে বলেন ,

১।আমি আমার জি এফ এর কথার কি উত্তর দিব?

২।আমি কি আমার জি এফ কে ভালিবাসতে পারি নি?

৩। আমি এসব চিন্তা দূর করবো কিভাবে?


শেয়ার করুন বন্ধুর সাথে
ArAbid

Call
ইসলামে বিবাহ পূর্ব প্রেম ভালোবাসা হারাম। বিয়া করে ফেলেন সব চিন্তা ফিনিস GF তখন আপনার বউ। আগে প্রেম করতেন পাপ হত বিয়ের পর হবে নেকি আর আল্লাহর রহমত পাবেন ইনশাআল্লাহ্‌। 
আর বয়স কম বা বিয়ের সামর্থ্য না থাকলে রোজা রাখেন আর GF কে নিয়ে এত চিন্তা করে নিজের ক্যারিয়ার নস্ট করেন না কারন ভালো ক্যারিয়ার না হলে আপনার জানের GF  ও  একদিন আপনাকে ছেড়ে চলে যেতে পারে যত গাড় ভালোবাসাই হোক। এমন অসংখ্য ঘটনার আমি নিজে সাক্ষী। ভালো ক্যারিয়ার যদি না গড়তে পারেন তাহলে GF এর পরিবার ও আপনার সাথে বিয়ে দিতে চাইবে না এটাই বাস্তবতা ভাই। তাই ভালো ক্যারিয়ার গঠনের দিকে মনোযোগ দিন GF যদি আপনার ভাগ্য লিখা থাকে তাহলে আপনিই একদিন পাবেন ইনশাআল্লাহ্‌ আর লিখা না থাকলে যতই চোখে চোখে রাখেন লাভ নাই

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ