শেয়ার করুন বন্ধুর সাথে
Eque

Call

প্রথমে মেয়েটির কোজ নিন যে, মেয়ে টার আর কারোর সাথে সম্পর্ক আছে কিনা? যদি না থাকে তাহলে মেয়ে টি কেমন ধরনের ছেলে কে পচ্ছন্দ করে তা জানার চেষ্টা করতে হবে। তার নিকট কোন বান্ধবীর কাছ থেকে তার মোবাইল নাম্বার সংগ্রহ করে কল করে বলতে পারেন বা সব গুলি এফ.এম রেডিও র মাধ্যমে জনাতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
রাজ

Call

মেয়েটা যদি কারো সাথে প্রেম না করে তাহলে তাকে বলতে পারেন। অবশ্যই মেয়েটি যেন আপনাকে আগে চিনে না চিনে কাউকে ভালবাসলে লাভ নেই। বর্তমানে কোন অপরিচিত মেয়ের নাম্বারে ফোন দিলে তারা আগে পরিচয়টা চায়। পরিচয় দেয়ার পর সে যদি না চিনতে পারে তাহলে বলে ঠিক আছে রাখি আপনার সাথে কথা বলার ইচ্ছা আমার নেই কারণ আমি আপনাকে চিনি না। কারণ সে জানে যে একটা ছেলে একটা মেয়েকে যদি কোন কাজের জন্য কল করত তাহলে সে ফোন ধরার সময়ই বলে দিত। তাই সে বুঝতে পারে যে ছেলেটি আমার সাথে রিলেশন করতে চাচ্ছে কিন্তু মেয়েটি তাকে চিনে না বলে সে ভাবে তার চেহারা কেমন হবে তার পরিবারের অব্থা কেমন হবে। তার সাথে আমার কি সম্পর্ক টিকবে। এসব অনেক চিন্তার কারেনেই বর্তমানে পরিচিত ছাড়া অতটা সহজে ভালবাসা সম্ভব হচ্ছে না কারণ এমন অনেক ঘটনা ঘটে গেছে। তাই আগে মেয়েটিকে চিনুন এবং তাকে আপনাকে ভালোভাবে বুঝার সুযোগ দিন তারপরই তাকে বলে দিন হয়ে যাবে ইনশাআল্লাহ

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

কিছু করতে হবে না জাস্ট ওকে দেখবে ডাক দিয়ে কাছে যাবে নিজের পরিচয় দিয়ে সরাসরি বলে দিবা। এর পর আর দাড়িয়ে থাকবা না তারপর হতে দুই দিন তার সামনেও আসবা না পারলে এক সপ্তাহ পর দেখা দিবে। as usual কথা বলবে যেন কিছুই হয় নাই তারপর টের পাবা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ