একাদশ শ্রেণিতে ভর্তি হতে পারবো কি?

96 জন দেখেছেন
17 জুলাই "শিক্ষা+শিক্ষা প্রতিষ্ঠান" বিভাগে জিজ্ঞাসা করেছেন Hkbaahubali (20 পয়েন্ট)
আমি ১ম পর্যায়ে একটি কলেজে ভর্তির জন্য মনোনীত হবার পর বোর্ডের ১৮৫ টাকা ফি জমা দিয়েছি। ১২ই জুলাই আবার নতুন করে আবেদন করেছি । সিট খালি থাকলে এবং গ্রেড পয়েন্ট উপযুক্ত হলে আমি নতুন আবেদনের প্রেক্ষিতে ভর্তি হতে পারবো কি? নাকি ১ম পর্যায়ে মনোনীত কলেজেই ভর্তি হতে হবে? প্লিজ একটু জানান..
প্রশ্নটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
17 জুলাই উত্তর প্রদান করেছেন MD: MOHAIMANUL ISLAM (1,119 পয়েন্ট)
আপনি যেহেতু ১ম পর্যায়ে শুধু বোর্ড রেজিঃ ফি ১৮৫ টাকা জমা দিয়েছেন কিন্তু কলেজে গিয়ে চুড়ান্ত ভর্তি হননি সেহেতু আপনার মনোনীত কলেজের আবেদন ৯ জুলাই ২০১৭ তারিখে অটো বাতিল হয়েছে।আর আপনি আবার যে ১২ জুলাই যে আবেদন করেছেন তা অবশ্যই শূন্য আসন এবং মেধাক্রমের ভিত্তিতে নতুন আবেদন হিসেবে আপনার সিলেকশনকৃত কলেজ আসবে এবং ভর্তি হতে পারবেন।আর হ্যাঁ,,,৪র্থ পর্যায়ের ফলাফল আজ ১৭ জুলাই ২০১৭ রাত ১০ ঘটিকার সময় প্রকাশ করবে।আর কিছু জানার থাকলে মন্তব্য করবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
17 জানুয়ারি 2016 "ক্যারিয়ার" বিভাগে জিজ্ঞাসা করেছেন আনাস (453 পয়েন্ট)
1 উত্তর

178,736 টি প্রশ্ন

230,974 টি উত্তর

50,747 টি মন্তব্য

78,349 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...