কোন পদক্ষেপ গ্রহণে সমস্যা নিরসন হবে ?

65 জন দেখেছেন
17 জুলাই "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন raselrc (7 পয়েন্ট)
এক দম্পতির বিয়ে হয়েছে ৬ বছর আগে। তাদের এখন ৩ বছর বয়সের ছোট ছেলে রয়েছে। এখন তাদের দাম্পত্বে কোলহল সৃষ্টি হয়েছে এক অনাকাঙ্খিত ঘটনাকে কেন্দ্র করে। ব্যাক্তির স্ত্রী ব্যাক্তির সাথে বিয়ের পূর্বের প্রেমিকের সাথে সেচ্ছাই নতুনভাবে সম্পর্কে জড়ায়। স্বামী ও ছোট ছেলের কথা চিন্তা না করে তার প্রেমিকের সাথে মেলামেশা করতে থাকে তার স্বামী বা কাউকে বুঝতে না দিয়ে, পরবর্তীতে যখন তার স্বামী বিষয়টা জানতে পারে এবং স্ত্রীকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে যখন সঠিক সত্যটা প্রকাশিত হয় তখন তার স্বামী বিবাহ বিচ্ছেদের সিদ্ধান নেয় কিন্তু পরবর্তীতে ছোট বাচ্চা ছেলের কথা চিন্তা করে ওই স্বামী তার স্ত্রীকে সংশোধনের সুযোগ দেয় এবং স্ত্রীকে প্রেমিকের সাথে অবৈধ সম্পর্ক না রাখার জন্য প্রতিজ্ঞা করে নেন। কিন্তু পরবর্তীতে এখন আবার এ ধরণের ঘটনাগুলো পুনরায় শুরু হয়েছে। স্ত্রী অনার্স পড়েন আর স্বামী সরকারী চাকুরী করেন । বয়সের পার্থক্য স্বামী থেকে স্ত্রী ১০ থেকে ১২ বছরের ছোট। এখন ঐ স্বামীর কি করা উচিত ? দ্রুত সিদ্ধান্ত পৌছে নিতে হবে ঐ ব্যাক্তিকে। তাই উত্তরটা দ্রুত আশা করছি ...
প্রশ্নটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
17 জুলাই উত্তর প্রদান করেছেন SM Shamim Ahmed (3,408 পয়েন্ট)
ঐ মেয়েকে স্ত্রী হিসেবে রাখার কোনো প্রয়োজনই নেই।কেননা যে একবার এমন একটা জঘন্য সম্পর্কে জড়িয়ে ভালো হবার প্রতিঞ্জা করে কিন্তু তা করেনা,,সেই মেয়েটি যে ভবিষ্যতে একাজ করবে না তার কোনো গ্যারান্টি নেই।আমার মনে হয় এই মেয়েটি তার অতীতকে বদলাতে পারবে না।আর এই মেয়েটি তার ছোট বাচ্চার ভবিষ্যত আলোকিত নয়,অন্ধকারে ডুবাতে পারে।তাই বলবো এই ছোট বাচ্চাটির ভবিষ্যতের জন্য এই মেয়েটির আশা না করাই ভালো।
0 পছন্দ 0 জনের অপছন্দ
17 জুলাই উত্তর প্রদান করেছেন HD Bangla (46 পয়েন্ট)

ভুলতো শুরুর দিকেই হয়েছে মেয়ের সবকিছু না জেনে,এমনকি এতো কম বয়সের মেয়েকে বিয়ে করাটাই চরম বোকামি ও ভুল

সমাধান সহজ ওই মহিলাকে ছেড়ে দিতেই হবে...আর তাদের ছেলেটাকে ছেলের বাবার কাছেই রাখতে বলবো...নতুবা মেয়ের এই বাজে আচরনে ছেলের বাবা মানসিক আঘাত পেতেই থাকবে

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
1 উত্তর
05 মার্চ 2015 "ইসলাম" বিভাগে জিজ্ঞাসা করেছেন Fahmid (10 পয়েন্ট)

178,735 টি প্রশ্ন

230,973 টি উত্তর

50,750 টি মন্তব্য

78,349 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...