২৫ ডিসেম্বর মাসিক শেষ হওয়ার পর ০৫ জানুয়ারি মিলন হলে pregnant হওয়ার সম্ভাবনা আছে??? যদি pregnant হয় তাহলে নষ্ট করার কি ব্যাবস্থা আছে?

334 জন দেখেছেন
10 জানুয়ারি "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন md mizanur rahman (448 পয়েন্ট)
প্রশ্নটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
10 জানুয়ারি উত্তর প্রদান করেছেন ফারাবি (3,472 পয়েন্ট)
11 জানুয়ারি নির্বাচিত করেছেন md mizanur rahman
 
সর্বোত্তম উত্তর
আপনার হিসেব মোতাবেক প্রেগন্যান্ট হওয়ার সম্ভাবনা ১০০ ভাগ যদি অন্য কোন শারীরিক সমস্যা না থাকে। তারপরো কনফার্ম হতে আপনি বাজার থেকে প্রেগন্যান্সি স্ট্রিপ এনে আপনার স্ত্রীর প্রস্রাব পরীক্ষা করে শিওর হন। এজন্য সকাল বেলা একটি কাঁচের বাটিতে প্রস্রাব নিয়ে স্ট্রিপটি ডুবান বা ড্রপার দিয়ে তিন চার ফোটা প্রস্রাব স্ট্রিপটিতে দেন। এরপর তিন থেকে চার মিনিট অপেক্ষা করুন। যদি দুটি লাল বা বেগুনী দাগ দেখতে পান তাহলে প্রেগন্যান্ট। আর প্রেগন্যান্ট হলে আপনি যদি বাচ্চা না নিতে চান তাহলে তাড়াতাড়ি একজন গাইনি ডাঃ এর পরামর্শ নিন। কারো কাছে শুনে ঔষধ খাওয়াবেন না। এতে প্রাণ নাশের আশংকা আছে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর

181,662 টি প্রশ্ন

234,568 টি উত্তর

52,508 টি মন্তব্য

80,359 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...