এতে কোন সমস্যা আছে কি?

29 জন দেখেছেন
06 জানুয়ারি "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন rimon5 (0 পয়েন্ট)

নিউবক্স ও paidverts এগুলতে একজনে কয়টি আইডি খুলতে পারে???  নিউবক্স ও paidverts  

এ যে তারিখ দিয়েছি  তা জাতীয় পরিচয় এর জন্ম তারিখ এর সাথে মিল নেই এবং কি নাম ও পুরপুরি মিল নেই।

প্রশ্নটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
06 জানুয়ারি উত্তর প্রদান করেছেন ফারাবি (3,472 পয়েন্ট)
প্রত্যেকটা ওয়েব সাইটে একটা কম্পিউটার থেকে একটা একাউন্ট খুলতে পারবেন। একাধিক একাউন্ট খুললে ব্লক করে দিবে। আর নাম জন্ম তারিখ একই রকম দেওয়া উচিৎ। তা নাহলে টাকা তুলার সময় ঝামেলা হতে পারে। কারন পেইজা একাউন্ট ভেরিফাইড করতে গেলে ব্যাংক স্টেটমেন্ট ও সত্যায়ন লাগে। কিন্তু আপনি যদি ব্যাংকে অন্য দেন আর নিউবাক্সে আলাদা দেন তাহলে যাচাই করলে আপনি সমস্যায় পড়বেন।
যদিও এরকম যাচাই হয় না। কিন্তু সম্ভাব্য সমস্যা থেকে মুক্ত থাকা ভাল। কারন টাকার ব্যাপার। আপনি পরিশ্রম করে কিছু টাকা জমা করলেন কিন্তু তুলার সময় আপনার এই সমস্যা দেখিয়ে তা আটক করে দিল। তখন আপনার মনের কি অবস্থা হবে? আর অনলাইনে এরকম সামান্য ব্যাপার নিয়ে অনেকে ধরা খায়, সারা মাসের পরিশ্রম বিফলে যায়।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

181,594 টি প্রশ্ন

234,484 টি উত্তর

52,465 টি মন্তব্য

80,321 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...