ফেসবুকে সিঙ্গেল নাম দেব কিভাবে?

150 জন দেখেছেন
20 নভেম্বর 2016 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন saiful islam rukon (9 পয়েন্ট)
20 নভেম্বর 2016 bumped করেছেন মেহেদী হাসান 887
প্রশ্নটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...
20 নভেম্বর 2016 মন্তব্য করা হয়েছে করেছেন মেহেদী হাসান 887 (249 পয়েন্ট)

বিস্তারিত এই লিনক এ দেখুন.

http://ans.bissoy.com/419036/

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
20 নভেম্বর 2016 উত্তর প্রদান করেছেন ★FirozMahmud★ (491 পয়েন্ট)
20 নভেম্বর 2016 নির্বাচিত করেছেন MD Durjoy
 
সর্বোত্তম উত্তর
আমি কোন পোষ্ট থেকে বা কারো লেখা থেকে কপি করে উত্তরটি দিচ্ছি না। এটি আমার নিজের অভিজ্ঞতা থেকে বলছি, উত্তর Unexpected হলে কমেন্ট করবেন, মুছে দিব। সিঙ্গেল নাম করার জন্য ফোনের যে ডিফল্ট ব্রাউজার থাকে ওটাই বেষ্ট। তবে আপনি যেকোন ভার্সনের Uc ব্রাউজার ব্যবহার করতে পারেন, নো প্রোবলেম। প্রথমে "One Click VPN" অ্যাপটি টি সেটাপ দিন। সেটাপ হয়ে গেলে Data On করুন। এর পর VPN অ্যাপ এ ঢুকুন। Refresh বাটনে click করুন। দেখবেন অনেক দেশের proxy আসবে, এখান থেকে Indonesia এর proxy খুজে বের করে select করে connect বাটনে click করুন। connected হলে আপনার ফোনের status বারে একটি চাবির চিহ্ন আসবে। এর পর একে ব্যাকগ্রাউন্ডে রাখুন। এবার ব্রাউজার দ্বারা ফেসবুকে ঢুকুন। এ অবস্থায় আপনাকে security check দিতে পারে। আর এই security check এড়াতে আগে থেকেই login করে রাখুন। এর পর setting & privacy তে ঢুকুন, Language এ click করুন ভাষা পরিবর্তের জন্য, এর পর Show Facebook in this language এ click করে "Bahasa Indonesia" তে click করুন। ভাষা পরিবর্তন হয়ে যাবে। এর পর নিচে "Pengaturan & Privasi" তে click করুন। এরপর Umum এ click করুন, এর পর Nama কে click করুন, এর পর Ganti Nama এর নিচে যে ৩টি ঘর আছে তার প্রথম ঘরটিতে, যে সিঙ্গেল নাম দিতে চান তা দিন, নিচের দুটি ঘর ফাঁকা রাখুন। এবার নিচে Tinjau Perubahan এ click করুন। এবার password চাইবে, password দিয়ে ওকে করুন। দেখুন কাজ হয়ে গেছে। এবার নিচ থেকে ভাষা English করে নিন। বি:দঃ আমি এই প্রক্রিয়ায় ৩ টি আইডির নাম সিঙ্গেল করেছি। আমার আইডি, [email protected] কোন প্রশ্ন থাকলে কমেন্ট করবেন!

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
4 টি উত্তর
29 জুলাই 2016 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন SoYad arHam (-2 পয়েন্ট)
3 টি উত্তর
27 মে 2016 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন MD Apon (6 পয়েন্ট)

178,394 টি প্রশ্ন

230,700 টি উত্তর

50,624 টি মন্তব্য

78,187 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...