গলার সরকন্ঠ মোটা করার ঔষধ?

114 জন দেখেছেন
20 নভেম্বর 2016 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sajid Ahamed SKM (9 পয়েন্ট)
আমার বয়স ১৬ বছর।আমার গলার ভয়েস ৩ বছর যাবত চিকুন। মানুষেস সাথে কথা বললে মেয়ে গলার মতো ভয়েস আসে। এখন আমার কি ঔষধ খেলে আমার গলার ভয়েস মোটা হবে। পিল্জ আমাকে আমার প্রশ্নের উওর দিবেন।
প্রশ্নটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
20 নভেম্বর 2016 উত্তর প্রদান করেছেন Shohidul Akandu (31 পয়েন্ট)
আপনার গলার সরকন্ঠ মোটা করার জন্য কোন ঔষুধ প্রয়োজন নেই । আপনি দিনে ৪-৫ বার রঙ চা খান বা খরম পানি খান আপনার কন্ঠ কিলিয়ার হয়ে যাবে, ইনশাআল্লাহ ।
0 পছন্দ 0 জনের অপছন্দ
20 নভেম্বর 2016 উত্তর প্রদান করেছেন Yakub ali (20,819 পয়েন্ট)

16 বছর বয়সে অনেকের কণ্ঠস্বর ই মোটা

বা ভারি হয় না, বয়স বাড়া সাথে সাথে

পরিপক্বতা পাবে। আবার জন্মগতভাবেই কারও কন্ঠস্বর অনেক ভারী হয়ে থাকে এবং কারও কারও চিকন হয়ে থাকে। কারও কন্ঠস্বর যদি মোটা হয়ে থাকে সেটা আসলে পরিবর্তনের কোনো সুযোগ নেই ঔষধ ও নেই।


ইয়াকুব আলী নিঃস্বার্থভাবে মানুষের কল্যাণে কাজ করার দৃঢ় ইচ্ছা বাস্তবায়িত করার পাথেয় হিসেবে বেছে নিয়েছেন বিস্ময়কে। চিকিৎসাবিদ্যায় নিজের অর্জিত জ্ঞান কাজে লাগিয়ে সমাধান করে চলেছেন মানুষের নানাবিধ সমস্যার। সাধারণ মানুষের শ্রদ্ধা ও ভালোবাসায় সিক্ত হয়ে আজীবন বিষ্ময়ে থেকে মানুষের উপকার করার সংকল্প নিয়ে এগিয়ে যাচ্ছেন তিনি। বিস্ময় ডট কমের সাথে আছেন সমন্বয়ক হিসেবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
01 জুন "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Hasnat 007 (3 পয়েন্ট)
1 উত্তর

178,394 টি প্রশ্ন

230,700 টি উত্তর

50,624 টি মন্তব্য

78,187 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...