মনে করেন, আমরা তিন ভায়রা, শশুর বাড়ি বেরাতে গেছি, তো রাতে খাওয়ার পর ঘুমিয়ে পড়লাম, সকালে উঠে দেখি বউ পান রেখে গেছে, আমার আর দুই ভায়রা তখন ঘুমাচ্ছে, তো আমি পান গুলোকে তিন ভাগ করে, এক ভাগ খেলাম, আবার ঘুমিয়ে পরলাম,, দ্বিতীয় ভায়রা উঠে, মনে করলো কেউ খায় নি,, সে ও তিন ভাগ করে, এক ভাগ খেয়ে ঘুমিয়ে পড়লো, তৃতীয় ভায়রা উঠে এক ই ভাবে তিন ভাগ করে, এক ভাগ খেয়ে ঘুমালো, তারপর তিন ভায়রা এক সাথে যখন উঠলাম, তখন যা পান ছিলো সমান তিন ভাগ করে খেলাম। এখন কথা হলো প্রথম কয়টা পান দেয়া হইছিলো?

694 জন দেখেছেন
19 নভেম্বর 2016 "আইকিউ" বিভাগে জিজ্ঞাসা করেছেন সুখি মানুৃষ (14 পয়েন্ট)
প্রশ্নটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
19 নভেম্বর 2016 উত্তর প্রদান করেছেন ফারাবি (3,472 পয়েন্ট)
20 নভেম্বর 2016 নির্বাচিত করেছেন Captain Rezaul
 
সর্বোত্তম উত্তর
প্রথমে পান ছিল ৮১ টা,-------- প্রথম জন খেয়েছে ২৭ টা------- দ্বিতীয় জন খেয়েছে ১৮ টা---------- তৃতীয় জন খেয়েছে ১২ টা--------- শেষে প্রত্যেকে খেয়েছে ৮ টা করে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
আমার এক কাজিন আছে,,,,সে দুই মাস পর বিয়ে করবে,,,সমস্যা হচ্ছে হস্তমৈথুন করলে তার দ্রুত বীর্য বের হয়,,,ক্লাস ৮ এএ আমার কাজিন যখন প্রথম হস্তমৈথুন করেছিলো তখন তার বীর্য অনেক অনেক দেরিতে বের হয়েছিলো,,,তারপর থেকে নিয়মিত হস্তমৈথুন করতে থাকে,,,এক পর্যায়ে সে লক্ষ করলো তার বীর্য সেই আগের মতো দেরিতে বের হয় না,,,টানা চার বছর হস্তমৈথুন করার পর সে হস্তমৈথুন করা বন্ধ করে দেয়,,,এইভাবে দুই বছর হস্তমৈথুন থেকে নিজেকে বিরত রাখে,,,,,পরবর্তিতে ২ বছর বিরতির পর তার বীর্যের স্থায়িত্ব পরীক্ষা করার জন্য আবার হস্তমৈথুন করে,,কিন্তুু তার বীর্য ১৫ সেকেন্ডের মধ্যে বেরিয়ে আসে,,,,১৫ সেকেন্ড তার স্থায়িত্ব,,,আমার কাজিন খুব চিন্তিত,,,তার সামনে বিয়ে।চিন্তায় চিন্তায় সে শুকিয়ে গেছে,,কাজিন আমাকে সব কিছু শেয়ার করলো,,,যেহুতু বিয়ে,,,,দয়া করে সঠিক সমাধান দিন,আমার কাজিনের এখন কি করা উচিত??একটু সরিয়াসলি উত্তর দিয়েন?
29 জুলাই 2016 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন sammo (6 পয়েন্ট)
2 টি উত্তর
আমি একটা মেয়েকে খুব পছন্দ করতাম, মেয়েটা ছিল হিন্দু। আমরা একই ক্লাশে পড়ি। আমাদের রোল ও পাশাপাশি। আমাদের ক্লাশে আরেকটা ছেলে ছিল যাকে আমি একদম ই পছন্দ করতাম না, একদিন দেখি মেয়েটা ওই ছেলের সাথে রিকশায় ঘুরছে, এতে আমার খুব খারাপ লাগল। তারপর থেকেই মেয়েটার ওপর আমার একটা চাপা ক্ষোভ তৈরি হয়। মেয়েটাকে যখন ই দেখি তখন ই আমার নারভাস লাগে। এজন্য পড়াশুনায় ও মনোযোগ দিতে পারছি না। সব কাজের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছি, আগের মতো উদ্যম আমার আর নেই। সব কাজেই শুধু তার কথা মনে হয়। সামনে আমার অনেক বড় পরীক্ষা, কি করবো বুঝতে পারছি ন।আমি বুঝতে পারছি আমাকে পড়াশুনা করতে হবে, ভালো থাকতে হবে, কিন্তু ভালো থাকার চেষ্টা করলেই ক্লাশে তাকে আবার দেখব, তার পাশে বশে পরীক্ষা দেব এসব ভেবেই আবার খারাপ লাগছে, এজন্য পড়াশুনায় পিছিয়ে পরছি,দুশ্চিন্তা হচ্ছে।কিছুই ভালো লাগছে না?
26 ডিসেম্বর 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন kobir khan (1 পয়েন্ট )
1 উত্তর
10 জুলাই 2016 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md.Sabbir24 (159 পয়েন্ট)

179,053 টি প্রশ্ন

231,326 টি উত্তর

50,981 টি মন্তব্য

78,548 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...