আমি একটা ফেসবুক আইডি হ্যাক কর‍তে চাই?

173 জন দেখেছেন
19 নভেম্বর 2016 "তথ্য-প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rihan Ahmed (9 পয়েন্ট)
19 নভেম্বর 2016 সম্পাদিত করেছেন Tarik Aziz
প্রশ্নটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
19 নভেম্বর 2016 উত্তর প্রদান করেছেন ফারাবি (3,472 পয়েন্ট)
ফেসবুক আইডি হ্যাক করার কয়েকটা উপায় আছে। এর মধ্যে কি লগার এবং ফিশিং সাইট এর মাধ্যমে আপনি হ্যাক করতে পারবেন। কি লগার পদ্ধতি --------- এর জন্য আপনাকে কি লগার সফটওয়্যার সেটাপ দিয়ে আসতে হবে যার আইডি হ্যাক করতে চান তার কম্পিউটার এ। এরপর সে যখন ফেসবুকে লগিন করবে তখন তার ইমেইল ও পাসওয়ার্ড সেভ হবে একটি ফোল্ডারে। আর আপনাকে সেই ফোল্ডার থেকে তা চুরি করতে হবে। তাহলে তার আইডিতে ঢুকতে পারবেন। ফিশিং পদ্ধতি ---------- এজন্য আপনাকে ফিশিং সাইট বানাতে হবে। এরপর ফিশিং সাইটের লিংক তার কাছে পাঠিয়ে দিবেন যার আইডি হ্যাক করবেন। এখন সে যদি ঐ লিংকে ক্লিক করে লগ ইন করতে চেষ্টা করে তাহলে তার ইমেইল ও পাসওয়ার্ড ফিশিং সাইটে সেভ হবে। পরে আপনি সেখান থেকে জেনে তার আইডিতে ঢুকতে পারবেন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
19 নভেম্বর 2016 উত্তর প্রদান করেছেন tjkabir (75 পয়েন্ট)
এখন fb হেক করা যায় না কারন Facebook এর Security আগের থেকে অনেক বেশী মজবুত করা হয়েছে যার কারনে বড় বড় হ্যাকারাও Facebook হ্যাক করতে হিমসিহ খেয়ে যায়। তাই আমাদের দ্বারা fb হ্যাক করা কল্পানার অতীত। তবে আপনি ফিনিশিং সাইট দিয়ে try করতে পারেন বা রিপোর্ট করে id বাদ করে দিতে পারেন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
19 নভেম্বর 2016 উত্তর প্রদান করেছেন মানসূর আহমাদ (5,643 পয়েন্ট)
আপনি এই লিংকে দেখুন কীভাবে ফিশিং সাইট ছাড়াই ফেসবুক এবং জিমেইল হ্যাক করবেন: http://www.bangla.us/archives/17751 . নোট: ১. খারাপ উদ্দেশ্যে বা শত্রুতা করে কারো আইডি হ্যাক করবেন না। ২. এই পোস্টে লিংক এবং কিছু ছবি থাকার কারণে লেখাটা কপি করে দিলাম না। আপনি লিংকে গিয়েই দেখুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

179,053 টি প্রশ্ন

231,324 টি উত্তর

50,980 টি মন্তব্য

78,547 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...