সেক্স এর পর ইমকন-১ খেয়েছে। গর্ভবতী হওয়ার সম্ভবনা কি আছে? নাকি ইমকন -২ টি খাওয়ানো উচিত? ইমকন-১ প্রতিমাসে কয়বার খেতে পারবে?? যাতে কোনোরকম ক্ষতি না হয়।?

258 জন দেখেছেন
19 নভেম্বর 2016 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন রাহুল কার্তিক (4 পয়েন্ট)
20 নভেম্বর 2016 সম্পাদিত করেছেন Atikul Islam
প্রশ্নটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
19 নভেম্বর 2016 উত্তর প্রদান করেছেন Atikul Islam (3,539 পয়েন্ট)
সেক্সের পরে ৭২ঘন্টার মধ্যে ইমকন ১ খেলেই আর গর্ভবতী হওয়ার সম্ভবনা নেই|তাই একটার বেশি খাওয়াতে হবে না|মাসে একাধিক ইমকন না খাওয়া উচিত|কারন এটি খেলে পিরিয়ডের সময়ের হের ফের হয়ে যায়
0 পছন্দ 0 জনের অপছন্দ
19 নভেম্বর 2016 উত্তর প্রদান করেছেন black spider (19 পয়েন্ট)
যেহেতু সেক্স এর পরেই খাওয়াইছেন ৯০% গর্ভবতী হবার সম্ভাবনা নেই। সাধারনত ইমার্জেন্সি পিল গুলা ৮০ থেকে ৯০% নিশ্চয়তা দেয়। ধন্যবাদ ২ টা না খেলেও চলবে

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

6 টি উত্তর
আমি একটা মেয়েকে খুব ভালবাসি। অবশ্য এর আগেও একটা প্রেম করেছিলাম। কিন্তু বিয়ান হওয়ার কারনে relation আর আগাইনি। আমার আগের প্রেমের কথা মেয়েটাকে বলেছিলাম। এর আগে ফেচবুকে ওই মেয়ে আমাকে দুইটা ফেইক আইডি দিয়ে টেস্ট করেছে। আমি ব্যর্থ হয়েছিলাম। যাইহোক আমি সব ভুলে ওই মেয়েটা কে ভালবাশি। ১৫ দিন পর সে ব্রেক আপ করে। আমি খুব কস্ট পেয়েছিলাম। এর কিছুদিন পর ও নিজেই আবার ফিরে আসে।এরপর প্রায় ১ মাস পর ও কোনোরকম কারন ছারাই ব্রেক আপ করে। জিজ্ঞেস করলে বলে ওর ফ্যামিলি আমাকে মেনে নেবেনা। আবার অন্য কেউ জিজ্ঞেস করলে বলে আমি নাকি অনেক ইমোশনাল। ও আমার সাথে একিই ক্লাস এ পরে। আমি না পারছি ওরে ভুলতে না থাকতে। ও আমার সাথে আর কথা বলে না। তাছাড়া ওর সাথে যোগাযোগ করার কোনো উপাই নেই। এখন আমার কি করা উচিত? কি করলে ও আমাকে ভালবাসবে? কি করলে ও ইমোশনালি হিট হবে? প্লিজ বলেন?
11 মার্চ 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Fahed Ahmed (7 পয়েন্ট)

179,053 টি প্রশ্ন

231,324 টি উত্তর

50,980 টি মন্তব্য

78,547 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...