আমি ফার্মেসিতে স্বাস্ত ভালো হবাৱ ঔষধ দেওয়াৱ কথা বলাতে আমাকে ডেকাসন ও ৱূচিটন (RUCHITON) সিৱাপ দেয় । আমি দুইদিন যাবত্‍ খাচ্ছি । কিন্তু এই পেইজে ডেকাসনেৱ অপকাৱিতা জানতে পেৱে আমি নিয়ত কৱলাম আৱ ডেকাসন খাবনা ।কিন্তু ঔ সিৱাপ টা খাওয়া যাবে কি ??বললে ভাল হত , মানে আমি উপকৃত হতাম ।?

337 জন দেখেছেন
19 নভেম্বর 2016 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন আ.মুমিন (9 পয়েন্ট)
প্রশ্নটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
19 নভেম্বর 2016 উত্তর প্রদান করেছেন মো: মামুনুর রশিদ (5,243 পয়েন্ট)

আপনাকে ধন্যবাদ যে ডেকাসন না খাওয়ার সিন্ধন্ত নেওয়ার জন্য, এটা অযাথাই খেলে অনেক ক্ষতি করতে পারে।

তব  রুচিটন টা কোন এলোপ্যাথি ঔধন না হওয়ায় ভাল বলতে পারলাম না, ওটার বিস্তারিত বর্ণনা পড়েন,  ওটা সম্ভবত কোন হারবাল ঔষধ হবে।যদি এটা রুচি বৃদ্ধি এবং ক্ষুধামন্দা দুর করার জন্য ব্যাবহৃত হয় তাহলে খেতে পারেন।


মোঃ মামুনুর রশিদ মিঠু জ্ঞানপিপাসু, ধর্মভীরু, আত্নবিশ্বাসী সাধারন একজন মানুষ। স্বপ্ন তার জীবনে বহুদুর যাবার। প্রথম সোপান রুপে বেছে নিয়েছেন চিকিৎসক হিসেবে মানব সেবার। বই পড়া এবং বিদেশ ভ্রমনে প্রচন্ড আগ্রহ। ইন্টারনেট জগতেও তিনি সুদক্ষ। স্বাস্থ্য সেবামূলক কর্মকান্ডে তার রয়েছে বিস্তৃত পদচারণা। "সুস্বাস্থ্যে সমৃদ্ধ বাংলাদেশ " গড়ার স্বপ্ন নিয়ে এগুচ্ছেন। তিনি "বিষ্ময় অ্যানসার" এর সাথে আছেন স্বাস্থ্য সহায়ক এবং সমন্বয়ক হিসাবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

179,053 টি প্রশ্ন

231,325 টি উত্তর

50,980 টি মন্তব্য

78,547 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...