আমার android দিয়ে সকল জাবা গেইম খেলতে চাই,এরকম কোনো অ্যাপস আছে যার সাহায্যে android এ সকল জাবা গেইম খেলতে পারি।?

80 জন দেখেছেন
19 নভেম্বর 2016 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন bs ariyan (0 পয়েন্ট)
প্রশ্নটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
19 নভেম্বর 2016 উত্তর প্রদান করেছেন জাহাঙ্গীর হোসেন সজল (172 পয়েন্ট)

আমরা অনেকেই নিজের Android এ java গেমস খেলতে চাই কিন্ত পারিনাআমি আজ আপনাদের যানাতে চলেছি কিছু উপায় যার মাদ্ধমে আপনি সহযেই খেলতে পারবেন (jar/jab) গেমস।


যা যা প্রয়োজন-


একটি রুটেড Android

jbed.zip ফাইল ↓↓↓নিচে link দেয়া আছে

CWM /TWRP RECOVERY ইনিস্টলেড।

তা নাহলেRoot Explorer এপ। jbed.zip

 


আপনার মোবাইল এ যদি cwm/twrp ইনিস্টলেড থাকে তাহলে আপনি সরাসোরি CWM/TWRP recovery থেকে ZIP ফাইল টা ইনিস্টল করুন

আপনার মোবাইল এ যদি CWM/TWRP না থাকে তাহলে আপনি jbed.zip ফাইল টা Extract করুন তার পর সেখান থেকে system/app থেকে jbed.apk ফাইল টা আপনার Root explorer আপ এর মাদ্ধমে /system /app রাখুন পারমিশন rw–r–r দিন তার পর আবার Extract করা ফাইল টা অপেন করুন system/lib ফোল্ডার এ (libjbedvm.so) ফাইল টা আপনি Root Explorer এপ এর মাদ্ধমে /system/lib ফোল্ডার এ রাখুন পারমিশন rw–r–r দিন। এবার ফোন টা রিবুট দিন দেখদেন java নামে এপ টা ইনিস্টল হয়ে গেছে।

যেভাবে game চালাবেন java এপ টা অপেন করুন। তার পর অপ্সন বাটান এ প্রেস করুন sdcard সিলেক্ট করুন এখন আপনার sdcard স্ক্যান হবে স্ক্যান হবার পর একটি games list আসবে সেখান থেকে game সিলেক্ট করুন তার পর আপনার game ইনিস্টল হবে। আর হ্যা games ইনিস্টল হওয়ার সময় mobile data on রাখবেন ব্যাস তার পর আপনি নিযের ইচ্ছে মত java game খেলতে পারবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

186,360 টি প্রশ্ন

239,885 টি উত্তর

54,540 টি মন্তব্য

83,035 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...