১০-১৫ দিন পর যখন স্ত্রীর সাথে সহবাস করি তখন খুব ভালো লাগে,তার পরের দিন স্ত্রীর সাথে সহবাসের করার মন চাইনা তাহলে কি আমার যৌনের কোন সমস্যা আছে।আর তাকলেও এই সমস্যার সমাধান কি?

547 জন দেখেছেন
18 নভেম্বর 2016 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
18 নভেম্বর 2016 সম্পাদিত করেছেন Manik 415
প্রশ্নটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
18 নভেম্বর 2016 উত্তর প্রদান করেছেন mak ahjad (796 পয়েন্ট)
ভাই আপনার বিয়েরবয়স জানাননি। তবে বিয়ের ৮/১০ বৎসর পরে সাধারনত এমন টাই হয়। এটা সমস্যা নয়। এর আগে হলে সমস্যা।প্রাথমিক ভাবে আপনি দৈনিক ১টা করে রসুনের কোস সকাল, রাত্রে খালি পেটে খেতে পারেন। ১ সপ্তাহ খেয়ে দেখুন, ১০০% কার্যকর।
0 পছন্দ 0 জনের অপছন্দ
18 নভেম্বর 2016 উত্তর প্রদান করেছেন G M Mofijul islam (11 পয়েন্ট)
না আপনার কোন যৌন সমস্যা নেই,স্ত্রী সহবাস সাধারণত ৮--১২ দিন পর করলে ভাল লাগে তবে সহবাসের পুর্বে যদি দুজন মিলে রোমাঞ্চককর কথা বলে দুুজনে উত্তেজিত হন তাহলে সহবাসে পরিপুর্ণ তৃপ্তি পাবেন,আর নিজের স্ত্রী তাই ৮--১০ পর পর সেক্স বৃদ্ধি পাওয়া সাধারণ বিষয়।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
আমার দু পায়ের বুড়ো আংগুল দুটোর কানি পচা।যেটার জন্য আমার কোনও বাহিনীতে চাকরি হয় নাই।বষার সময় প্রচন্ড ব্যথা করে আবার একদিন গরুর মাংস খেলেই পরের দিন কানি ফুলে যায় এবং ব্যথা করে।আমি এর জন্য সোহরাওয়াদী হাসপাতালে ডাক্তার দেখিয়ে অপারেশন করিয়াছি।তারপর সেই একিই অবস্থা।এখন, যখন বেশি ব্যথা করে তখন ফিটকারী গুরা করে দেই।এতে ব্যথা ভাল হয়।কিন্তু রোগ ভাল হচ্ছে না।এটা নিয়ে ৬ বছর ভুগতাছি।এখন আর পারছি না।যে যেটা বলছে সেটাই করছি,প্রসাব দিয়েছি,মাছি দিয়েছি,আল মতিন এর হোমিওপ্যাথিক খেয়েছি,ডাক্তার দেখাইছি,নেল পালিশ দিয়েছি।আরো অনেক কিছু করছি।এখন যদি আপনাদের কোন সাজেশন পাইতাম তাহলে খুব ভালো হতো।মাজে মাজে মন চায় আংগুলই কেটে ফেলি।কেউ এর প্রতিকার জানা আছে?
28 ফেব্রুয়ারি 2016 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন রাকিব আল মামুন (-15 পয়েন্ট)
1 উত্তর
আমার এক কাজিন আছে,,,,সে দুই মাস পর বিয়ে করবে,,,সমস্যা হচ্ছে হস্তমৈথুন করলে তার দ্রুত বীর্য বের হয়,,,ক্লাস ৮ এএ আমার কাজিন যখন প্রথম হস্তমৈথুন করেছিলো তখন তার বীর্য অনেক অনেক দেরিতে বের হয়েছিলো,,,তারপর থেকে নিয়মিত হস্তমৈথুন করতে থাকে,,,এক পর্যায়ে সে লক্ষ করলো তার বীর্য সেই আগের মতো দেরিতে বের হয় না,,,টানা চার বছর হস্তমৈথুন করার পর সে হস্তমৈথুন করা বন্ধ করে দেয়,,,এইভাবে দুই বছর হস্তমৈথুন থেকে নিজেকে বিরত রাখে,,,,,পরবর্তিতে ২ বছর বিরতির পর তার বীর্যের স্থায়িত্ব পরীক্ষা করার জন্য আবার হস্তমৈথুন করে,,কিন্তুু তার বীর্য ১৫ সেকেন্ডের মধ্যে বেরিয়ে আসে,,,,১৫ সেকেন্ড তার স্থায়িত্ব,,,আমার কাজিন খুব চিন্তিত,,,তার সামনে বিয়ে।চিন্তায় চিন্তায় সে শুকিয়ে গেছে,,কাজিন আমাকে সব কিছু শেয়ার করলো,,,যেহুতু বিয়ে,,,,দয়া করে সঠিক সমাধান দিন,আমার কাজিনের এখন কি করা উচিত??একটু সরিয়াসলি উত্তর দিয়েন?
29 জুলাই 2016 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন sammo (6 পয়েন্ট)

179,053 টি প্রশ্ন

231,326 টি উত্তর

50,981 টি মন্তব্য

78,548 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...