দশ দিনে ২ বার,টিউলিপ খাওয়ার পর দের মাস যাবত মাসিক হচ্ছে না,কি করা উচিত?

94 জন দেখেছেন
18 নভেম্বর 2016 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন লিমা (0 পয়েন্ট)
18 নভেম্বর 2016 সম্পাদিত করেছেন Ataullah mdc
প্রশ্নটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
18 নভেম্বর 2016 উত্তর প্রদান করেছেন Yakub ali (20,816 পয়েন্ট)

Tulip স্কয়ারের ইমারজেন্সি পিল

ইমারজেন্সি পিল খেলে মাসিকের 

তারিখ এক সপ্তাহ, দশ দিনের তারতম্য হতে

পারে

কারন ওই পিলের প্রভাবে দেহে হরমোনের

আধিক্য ঘটে ফলে মাসিক পেছাতে পারে

বা কারো আগেও হয়ে যেতে পারে।


মাসিকের নির্দিষ্ট তারিখ থেকে 14 দিন

পিছালে গাইনি বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ

নিতে হয়।


ইয়াকুব আলী নিঃস্বার্থভাবে মানুষের কল্যাণে কাজ করার দৃঢ় ইচ্ছা বাস্তবায়িত করার পাথেয় হিসেবে বেছে নিয়েছেন বিস্ময়কে। চিকিৎসাবিদ্যায় নিজের অর্জিত জ্ঞান কাজে লাগিয়ে সমাধান করে চলেছেন মানুষের নানাবিধ সমস্যার। সাধারণ মানুষের শ্রদ্ধা ও ভালোবাসায় সিক্ত হয়ে আজীবন বিষ্ময়ে থেকে মানুষের উপকার করার সংকল্প নিয়ে এগিয়ে যাচ্ছেন তিনি। বিস্ময় ডট কমের সাথে আছেন সমন্বয়ক হিসেবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

178,286 টি প্রশ্ন

230,541 টি উত্তর

50,522 টি মন্তব্য

78,089 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...