Clash Of Clans খেলার সময় হঠাত টাচ হয়ে যায় তখন আমার 70 টি জেমছ চলে যায়?

43 জন দেখেছেন
18 নভেম্বর 2016 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Muslem (0 পয়েন্ট)
এখন জেমছ টি ফিরে পাবো কি ? যদি হয় কি করে সম্ভব দয়াকরে বলোন
প্রশ্নটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
18 নভেম্বর 2016 উত্তর প্রদান করেছেন M.M.H. Rayhan (1,331 পয়েন্ট)

একবার জেমছ চলে গেলে,সেগুলো আর ফিরে পাওয়া যায় না ।

0 পছন্দ 0 জনের অপছন্দ
18 নভেম্বর 2016 উত্তর প্রদান করেছেন Tanoy (3,870 পয়েন্ট)
আপনি গেইমসে ঢুকে Setting → Help and Support থেকে আপনার জেমস কিভাবে খরচ হয়েছে, সেটি ভুল করে খরচ হয়েছে এবং আপনার জেমসের প্রয়োজনীয়তা আর একটু রিকোয়েস্ট করে ইংরেজিতে লিখে একটি মেসেজ পাঠান তারপর আবার সুপার সেল রিপ্লেতে কোন প্রশ্ন করলে তার উত্তর দিন। তাহলে আশা করি সুপার সেল আপনার জেমস ফিরিয়ে দিবে। হতে পারে কিছু জেমস কম দিতে পারে কিন্তু দিবে।

প্রতিনিয়ত অজানা কে জানার ইচ্ছা থেকেই অল্পতেই তথ্য প্রযুক্তি ইন্টারনেট সহ অনেক বিষয়ে জ্ঞান আহরণ করে নিয়েছেন। ইচ্ছে আছে মানুষের জন্য কিছু করার তাই ইন্টারনেটে ফ্রি সময় টুকু বিস্ময়ে কাটিয়ে মানুষের উপকার করার চেষ্টা করেন। স্বপ্ন রয়েছে একজন বড় মাপের কম্পিউটার বিজ্ঞানী হওয়ার। বিস্ময়ে আছেন সমন্বয়ক হিসেবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

178,826 টি প্রশ্ন

231,077 টি উত্তর

50,803 টি মন্তব্য

78,416 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...