পাসপোর্ট ছিরে ফেলেছি কিন্তু ,এখন সাতদিনের ভিতরে বাহিরে যেতে না পারলে আর যেতে পারবেনা সিরিয়াল নাম্বার মনে নেই। এখন কী করণীয়।?

88 জন দেখেছেন
18 নভেম্বর 2016 "বিদেশ যাত্রা" বিভাগে জিজ্ঞাসা করেছেন কেন (5 পয়েন্ট)
18 নভেম্বর 2016 সম্পাদিত করেছেন Manik 415

 

প্রশ্নটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
18 নভেম্বর 2016 উত্তর প্রদান করেছেন নীল দীপ্ত (12 পয়েন্ট)
আপনার ভিসা যদি এসে থাকে তাহলে ভিসার মধ্যে আপনার পাসপোর্ট নাম্বার লিখা আছে. ওই নাম্বার টা নিয়ে তাড়াতাড়ি আপনার নিকটস্থ পাসপোর্ট অফিসে যোগাযোগ করে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

7 টি উত্তর
আমি একটা মেয়েকে আমার জীবনে চয়ে বেশি ভালোবাসি আজকে সাত বছর দরে তার পছনে পিছনে গুরতেছি কিন্তু সে া বরাবার না বলে যাচ্ছেোর দার আমার সাতে প্রেম করা সম্বভ না ো আবার আমার দূরসম্পর্কের চাচাতো ভোন লাগে তবে আপননা, ার ওদের পরিবারের টাকা পয়সা আমাদের চেয়ে একটু বেশি আমি বর্তমানে দেশের বাহিরে জব করি ও ো গত একবছর দরে আমার সাতে ফোনে কথ বলতেছে কিন্তু এর আগে ৬বছর আমাকে পাত্তা দিতোনা এখন সেই মোটামুটি বুঝতে পেরেছে আমি তাকে অনেক ভালোবাসি কিন্তু তারপরও সে বলতেছে তার া মা বাবার মনে কষ্ট দিতে পারবেনা সে তার মা বাবা যদি আমার সাতে বিয়ে দে তাহলে আমাকে বিয়ে করবে যদি অন্য কারো সাথে বিয়ে দে তাহলে সে অন্য কাউকেই বিয়ে করবে,ওর বষস বর্তমানে ১৬বছর, এখন আমার কথা হল আমি ওকে চাড়া আমার অস্তিতর কথা ভাবতে পারিনা ওর যদি অন্য কারো সাথে বিয়ে হয়ে যায় ঐদিন আমি া আত্যহত্যা করবো,এখন আপনার বলেন আমার কি করা উচিত...?
26 মার্চ 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন তুষার মিট (9 পয়েন্ট)
2 টি উত্তর
আমি একটা মেয়েকে খুব পছন্দ করতাম, মেয়েটা ছিল হিন্দু। আমরা একই ক্লাশে পড়ি। আমাদের রোল ও পাশাপাশি। আমাদের ক্লাশে আরেকটা ছেলে ছিল যাকে আমি একদম ই পছন্দ করতাম না, একদিন দেখি মেয়েটা ওই ছেলের সাথে রিকশায় ঘুরছে, এতে আমার খুব খারাপ লাগল। তারপর থেকেই মেয়েটার ওপর আমার একটা চাপা ক্ষোভ তৈরি হয়। মেয়েটাকে যখন ই দেখি তখন ই আমার নারভাস লাগে। এজন্য পড়াশুনায় ও মনোযোগ দিতে পারছি না। সব কাজের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছি, আগের মতো উদ্যম আমার আর নেই। সব কাজেই শুধু তার কথা মনে হয়। সামনে আমার অনেক বড় পরীক্ষা, কি করবো বুঝতে পারছি ন।আমি বুঝতে পারছি আমাকে পড়াশুনা করতে হবে, ভালো থাকতে হবে, কিন্তু ভালো থাকার চেষ্টা করলেই ক্লাশে তাকে আবার দেখব, তার পাশে বশে পরীক্ষা দেব এসব ভেবেই আবার খারাপ লাগছে, এজন্য পড়াশুনায় পিছিয়ে পরছি,দুশ্চিন্তা হচ্ছে।কিছুই ভালো লাগছে না?
26 ডিসেম্বর 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন kobir khan (1 পয়েন্ট )
1 উত্তর

178,286 টি প্রশ্ন

230,541 টি উত্তর

50,522 টি মন্তব্য

78,089 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...