আমাকে কেউ halp করবেন?

22 জন দেখেছেন
12 অগাস্ট "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন টিঙ্কু মাঝি (37 পয়েন্ট)
12 অগাস্ট সম্পাদিত করেছেন ইউনুস মাতুব্বর
আমার ATM card ( debit) টা online এ কোনো কাজ হয়না কেনো। যেমন paytm,airtel pament bank এ টাকা add করতে চাইলে হয় না। আমার কার্ড টি গ্রামীন ব্যাংকের  অন্য state bank র কার্ডে add করা যায়। ব্যাংকে গিয়ে বললে এর সমাধান পাওয়া যাবে কি??
প্রশ্নটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
12 অগাস্ট উত্তর প্রদান করেছেন raselrc (12 পয়েন্ট)
ব্যাংকে গিয়ে কর্মকর্তাদের নিকট সবকিছু খুলে বলুন, আপনি কোন তথ্যগুলো পেতে চান। আশা করি আপনার সকল উত্তর উনাদের কাছেই পাবেন। কারণ এমন কিছু কিছু তথ্য আছে যেগুলো ব্যাংক কর্মকর্তাদের কাছে ছাড়া পাওয়া বেশ কঠিন। এছাড়া আপনি আরেকটি কাজ করতে পারেন তা হল, ব্যাংকের হেল্প লাইনে কল করে আপনার সমস্যার কথা তাদের জানাতে পারেন এবং সে অনুযায়ী পদক্ষেপ নিয়ে আপনার প্রশ্নের সমাধান পেতে পারেন কিন্তু হেল্পলাইনগুলো সাধারণত কিছুটা ব্যায়বহুল হয়। সে ক্ষেত্রে নিকটস্থ ব্যাংকের শাখায় গিয়ে যোগাযোগ করাটাই আমার মনে হয় শ্রেয়। ধন্যবাদ।
13 অগাস্ট মন্তব্য করা হয়েছে করেছেন টিঙ্কু মাঝি (37 পয়েন্ট)
ধন্যবাদ।।।।।।।।।।।।।।।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

181,479 টি প্রশ্ন

234,338 টি উত্তর

52,407 টি মন্তব্য

80,262 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...